May 8, 2024, 6:19 pm

বিয়ে বাড়ির গেইট নিয়ে সংঘর্ষে, ব্রাহ্মণবাড়িয়ায় ৭৭ জন কারাগারে

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিয়ে বাড়ির গেইট তৈরীকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় ৭৭জনকে কারাগারে প্রেরণ করেছে আদালত।

মঙ্গলবার ( ১ নভেম্বর) দুপুরে আসামীরা ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ সামিউল আলমের আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ বিচারক জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের সীতারামপুর গ্রামের এক মেয়ের বিয়ে উপলক্ষে গেইট বানানোকে কেন্দ্র করে গত ১৬ আগস্ট উপজেলার দৌলতপুর ও সীতারামপুর গ্রামের লোকজনের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এ সময় দাঙ্গাবাজরা উভয়পক্ষের বেশ কয়েকটি বাড়ি, দোকানপাট ও একটি মোটর সাইকেল ভাংচুর ও অগ্নিসংযোগ করে।

এ ঘটনায় নবীনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ইমরান বাদী হয়ে ১২৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৮০০ লোকের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার ১০৪ জন আসামি আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিজ্ঞ বিচারক শুনানি শেষে ২৭ জনের জামিন মঞ্জুর করে বাকি ৭৭ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া আদালত পুলিশের পরিদর্শক কাজী দিদারুল আলমের সাথে যোগাযোগ করলে তিনি বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :